একসঙ্গে বাবা-ছেলের প্রাণ গেল সড়কে

চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার বিকালে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার গন্ধব্যপুর দক্ষিণ ইউনিয়নের পয়ালজোস মোল্লাবাড়ির আবু তাহের ও তার ছেলে মামুন।

স্থানীয়রা জানিয়েছেন, আবু তাহের ও মামুনসহ ৫ জন সিএনজিচালিত অটোরিকশায় চাঁদপুর সদরের সফরমালীতে গরু কিনতে যাচ্ছিলেন। পথে বৃষ্টির মধ্যে চাঁদপুরগামী বালুবাহী পিকআপের সঙ্গে তাদের বহনকারী সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাহের ও মামুন নিহত হন। বাকিদের মুমূর্ষু অবস্থায় হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী রাসেল ইভান ও আব্দুল কাদের জানান, মূষলধারে বৃষ্টির মধ্যে সিএনজির সঙ্গে চাঁদপুরগামী পিকআপের সংঘর্ষ হয়। এতে সড়কের পাশের একটি রেইনট্রি গাছের সঙ্গে ধাক্কা লেগে সিএনজিটি চূর্ণবিচূর্ণ হয়ে যাত্রীরা ছিটকে পড়ে। শব্দ শুনে বৃষ্টির মধ্যে দৌড়ে গিয়ে দেখি দুজন মারা গেছেন। অপর যাত্রীদের উদ্ধার করে চাঁদপুর পাঠিয়ে দেই। আহতদের একজনের দুই পা বিচ্ছিন্ন হয়ে যেতে দেখেছি।

রাসেল ইভান জানান, নিহত একজনের কাছে অনেক টাকা পেয়েছি; যা পরে আমি মিজান চেয়ারম্যানের কাছে জমা দিয়েছি।

বাকিলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন জানান, আমি বৃষ্টির মধ্যে ঘটনাস্থলে এসে দেখি দুটি লাশ আর একটি সিএনজি সড়কের পাশে পড়ে আছে। তখনই আমি পুলিশকে খবর দেই।

অপর এক প্রশ্নে মিজানুর রহমান জানান, নিহত একজনের কাছে একটি মোবাইল পাওয়া গেছে যা দুর্ঘটনার কারণে নষ্ট হয়ে গেছে। সেটি থেকে সিম খুলে অন্য একটি মোবাইলে ঢুকিয়ে ফোনের মাধ্যমে নিহতের শনাক্ত করেছি। নিহত ব্যক্তির কিছু টাকা উদ্ধারকারীরা আমার কাছে দিয়েছেন।

হাজীগঞ্জ থানার এসআই আবু জাফর জানান, আমরা ঘটনাস্থলে লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।

হাজীগঞ্জ থানার ওসি আব্দুর রশিদ জানান, পিকআপ জব্দ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর