,



জঙ্গি মিজানের ৫ দিনের রিমান্ড

বাঙালী কণ্ঠ নিউজঃ কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলায়  মিজানুর রহমান ওরফে বড় মিজানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বড় মিজান গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন। তাকে শোলাকিয়ার ঈদগাহের অদূরে জঙ্গি হামলা মামলায় গ্রেপ্তার ও রিমান্ডের আবেদন করা হয়।

মিজানুর রহমান ওরফে বড় মিজানকে বুধবার দুপুরে কিশোরগঞ্জের ১নম্বর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। গত ২৪ ফেব্রুয়ারি শোলাকিয়ায় জঙ্গি হামলার মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর জন্য আদালতে আবেদন করা হয়। সেই আবেদনের প্রেক্ষিতে আজ তাকে ঢাকা থেকে কিশোরগঞ্জের আদালতে হাজির করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা কিশোরগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মো. আরিফুর রহমান আসামি মিজানকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক ইকবাল মাহমুদ গ্রেপ্তারের আদেশসহ পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মিজানুর রহমান চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজারদীগার চাঁদপুর গ্রামের হোসেন আলীর ছেলে।

শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলায় গ্রেপ্তার অন্য তিন আসামি তানিম, রাজীব গান্ধী ও আনোয়ার হোসেনকেও বুধবার আদালতে হাজির করা হয়। পরে সকল আসামিকে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর