ভৈরবে সহকারী পুলিশ সুপারের লাথির আঘাতে আচার বিক্রেতা হাসপাতালে

বাঙালী কণ্ঠ নিউজঃ কিশোরগঞ্জের ভৈরব-কুলিয়ারচর সার্কেল অফিসের সহকারী পুলিশ সুপার একেএম কামরুল ইসলামের পায়ের লাথির আঘাতে আচার বিক্রেতা সাদেক মিয়া(৫০) গুরুতর আহত হয়েছে। তাকে মুমূর্ষু অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ভৈরবপুর এলাকার সার্কেল অফিসের সামনে এ ঘটনাটি ঘটেছে। আহত সাদেক মিয়ার গ্রামের বাড়ি কুলিয়ারচর উপজেলার নওগাঁও গ্রামের। সে ভৈরবের পুলতা কান্দা এলাকায় ভাড়া  থাকেন।
জানা গেছে, আজ সোমবার দুপুরে হকার সাদেক মিয়া কাচা আমের আচার নিয়ে শহর এলাকার ভৈরব সার্কেলের অফিসের সামনে বিক্রি করছিল। এসময় পুলিশের সহকারী পুলিশ সুপার একেএম কামরুল ইসলাম পাঁচ টাকার আচার দিতে হকার সাদেককে বলে। সে আচারের পরিমাণ কম দেয়ায় তার বুকে পা দিয়ে লাথি মেরে আচারের থালাটি মাটিতে ফেলে দেয়।
এ ঘটনার প্রতিবাদ করলে, হকার সাদেককে লাঠি দিয়ে আঘাত করে মারাত্মকভাবে আহত করে। পথচারীরা ঘটনাটি দেখে তাকে দ্রুত ভৈরব উপজেলা স্বাস্থ্য কমস্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। ঘটনার খবর পেয়ে তার পরিবারের সদস্যরা হাসপাতালে এসে কান্নায় ভেঙে পড়ে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াসাদ আজিম জানান, রোগী সাদেকের বুকে আঘাত লেগেছে। তার চিকিৎসা চলছে। এ ব্যাপারে সহকারী পুলিশ সুপারের কাছে ঘটনা জানতে চাইলে, সে সকল অভিযোগ অস্বীকার করেন এবং সাংবাদিকদের সাথে কথা বলতে অস্বীকৃতি জানান। এক পর্যায়ে তার অফিসের সকল গেইট বন্ধ করে দেন।
কিশোরগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম ঘটনার ব্যাপারে জানান, ঘটনাটি আমরা জানতে পেরেছি। সহকারী পুলিশ সুপার যদি এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকেন তবে অফিসিয়ালি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

এই ক্যাটাগরীর আরো খবর