,



চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের ফাইনালের তারিখ চূড়ান্ত

বাঙালী কণ্ঠ ডেস্কঃ করোনাভাইরাসের ফলে আপাতত স্থগিত আছে চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ। ব্যস্ত ইউরোপিয়ান সূচিতে এই দুই টুর্নামেন্টের ফাইনালের তারিখ চূড়ান্ত করা নিয়ে বেশ সমস্যায় পড়েছিল উয়েফা। তবে ইউরো চ্যাম্পিয়নশিপ পিছিয়ে যাওয়ায় সেই সমস্যার সমাধান হয়েছে। নতুন করে চূড়ান্ত করা হয়েছে চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের ফাইনালের দিনক্ষণ।

বিশ্বজুড়ে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এর কারণে থমকে গেছে প্রায় সব ক্রীড়া ইভেন্ট। ইউরোপেও বন্ধ আছে সকল ফুটবল লিগ। ইউরো চ্যাম্পিয়নশিপ আয়োজন নিয়ে মঙ্গলবার দুপুরে ৫৫টি সদস্য দেশের প্রতিনিধিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে আলোচনায় বসেন উয়েফা প্রধান আলেক্সান্ডার সেফেরিন।

সেই বৈঠকেই চ্যাম্পিয়ন্স ও ইউরোপা লিগের ফাইনালের নতুন তারিখ ঠিক করা হয়। নতুন সূচি অনুসারে ইস্তাম্বুলের কামাল আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে ২৭ জুন হবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। তার ৩ দিন আগে ২৪ জুন পোল্যান্ডের দেন্সক স্টেডিয়ামে হবে ইউরোপা লিগের ফাইনাল।

পুর্বনির্ধারিত সূচি অনুসারে ৩০ মে চ্যাম্পিয়ন্স লিগ ও ২৭ মে ইউরোপা লিগের ফাইনাল হওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাসের ফলে পিছিয়ে দেয়া হল দুই ফাইনাল।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর