অবশেষে দুই বছর পর শুটিং শুরু করলেন শাহরুখ খান

বাঙালী কণ্ঠ ডেস্কঃ দীর্ঘ দুই বছর সিনেমার শুটিং করেননি শাহরুখ খান। ব্যস্ত ছিলেন নিজের প্রোডাকশন হাউজের কাজ নিয়ে। সিনেমার স্ক্রিপ্ট পড়ে সময় কাটিয়েছেন তিনি। জানা গেছে প্রায় ২০টির মতো সিনেমার চিত্রনাট্য পড়েছেন। সেখান থেকে ৬টি ছবি পছন্দ করেছেন।

তার একটি ‘পাঠান’। সেই ছবি দিয়েই অবশেষে শুটিং সেটে ফিরলেন বলিউড বাদশা শাহরুখ খান। তার সর্বশেষ সিনেমা জিরো মুক্তির প্রায় বছর দুয়েক পর আজ ১৮ নভেম্বর শুটিং শুরু করলেন তিনি।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক খবর প্রকাশ করে, সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘পাঠান’ সিনেমার শুটিং সেটে ফিরেছেন শাহরুখ খান।

এ ছবির সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি জানান, যশরাজ ফিল্মসের মুম্বাই স্টুডিওতে আজ থেকে শুরু হয়েছে ‘পাঠান’ সিনেমার শুটিং। শাহরুখ আজ যোগ দিয়েছেন।

তবে প্রথম দিনে দেখা মেলেনি দীপিকা এবং জন আব্রাহামের। কথা রয়েছে ডিসেম্বর অথবা সামনের বছরের শুরু থেকে এ সিনেমার কাজে নামবেন তারা।

এ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করার কথা রয়েছে সালমান খানের। কবে নাগাদ তিনি শুটিংয়ে যোগ দিবেন সে বিষয়ে কোনো কিছু জানা যায়নি। সিনেমাটি সম্পর্কে অফিশিয়ালি এখনো কোনো কিছু বলতে রাজি হয়নি যশরাজ ফিল্মস।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর