,



নতুন বছরে নিয়ে পর্দার ঊর্মিলা শ্রাবন্তী

বাঙালী কন্ঠ ডেস্কঃ আসছে নতুন বছর নিয়ে বেশ উচ্ছ্বসিত ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। ক্যারিয়ারে প্রথমবারের মতো ‘ফ্রম বাংলাদেশ’ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এটির নির্মাতা শাহনেওয়াজ কাকলী। ঊর্মিলা বলেন, আমি নতুন বছরের অপেক্ষায় আছি। সব কিছু ঠিক থাকলে আসছে বছর বড় পর্দায় দেখা যাবে আমাকে। এরইমধ্যে আমার প্রথম চলচ্চিত্র ‘ফ্রম বাংলাদেশ’-এর শুটিং শেষ করেছি। এটি নাচে-গানে ভরপুর কোনো ছবি নয়। তবে আমি বিশ্বাস করি এ ছবিতে দেখার মতো দর্শক সুন্দর একটি গল্প পাবে।

এদিকে  ঊর্মিলা এখন ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গেল  রোববার থেকে তিনি শুরু করেছেন মজিবুল হক খোকনের ‘আরশিনগর’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিং। এ ছাড়া তার হাতে আছে আশরাফুজ্জামানের ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’, সকাল আহমেদের ‘শান্তিপুরের অশান্তি’, জাহিদ হাসানের ‘হুলস্থুল’ ও আল হাজেনের ‘ছায়াছবি’ শিরোনামের ধারাবাহিকগুলো।
প্রতিটি ধারাবাহিকে এ অভিনেত্রী থাকছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। ধারাবাহিক নাটকের বাইরে খণ্ড নাটকেও নিয়মিত অভিনয় করছেন বলে জানান তিনি। অন্যদিকে প্রায় এক বছর পর আবারো বিজ্ঞাপনের মডেল হলেন এ অভিনেত্রী। এটি রূপচাঁদা চিনি গুঁড়া চালের বিজ্ঞাপন। নির্মাণ করেছেন ইফতেখার আহমেদ অশিন। প্রসঙ্গত, সর্বশেষ গত বছর ভিশন মাইক্রোওয়েব ওভেনের একটি বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর